October 21, 2024, 4:35 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
রংপুর এর পরীক্ষাগার আন্তর্জাতিক মানে উন্নীতকল্পে বিশেষ প্রশিক্ষণ কর্মশালা যশোরের শার্শা উপজেলার  মৌতা বাওড়ের ওপর ব্রীজ নির্মানের দাবী গৌরনদীর ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যান কেন্দ্রে ডাক্তার না থাকায় ভোগান্তিতে মা ও শিশুরা রাজশাহীর সারদা পুলিশ একাডেমীতে অনিবার্য কারনে এএসপিদের কুচকাওয়াজ স্থগিত পলাশবাড়ীতে শ্রমিক ইউনিয়নের নবগঠিত কমিটির প্রথম সভা পঞ্চগড়ে জালিয়াতি মামলায় মাদ্রাসা সুপার ও শারিরীক শিক্ষক কারাগারে তানোরে ওয়ার্ড বিএনপির মতবিনিময় দক্ষিণ-পশ্চিমাঞ্চলের এক হাজার কোটি টাকার সুপারি যাচ্ছে উত্তরাঞ্চলের ১৬ জেলায় বাড়ছে বাণিজ্যিক চাষাবাদ খাগড়াছড়িতে টিআই, টিআইবি ও দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলন বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত বাগেরহাটের বাহিরদিয়া-মানসা সড়কটি ভেঙ্গেচুরে তা এখন চলাচলের অযোগ্য সীমাহীন জনদুর্ভোগ
জাতীয় দৈনিক চৌকস পত্রিকার ৩১তম প্রতিষ্ঠা বার্ষিকী-২২সেপ্টেম্বর আশুলিয়ায় অনুষ্ঠিত হবে

জাতীয় দৈনিক চৌকস পত্রিকার ৩১তম প্রতিষ্ঠা বার্ষিকী-২২সেপ্টেম্বর আশুলিয়ায় অনুষ্ঠিত হবে

সাইফুল ইসলাম জয় (হেলাল শেখ)ঃ রাজধানী মতিঝিল থেকে প্রকাশিত জাতীয় দৈনিক চৌকস পত্রিকার ৩১তম প্রতিষ্ঠা বার্ষিকী -২২ সেপ্টেম্বর ২০২২ইং দুপুর ১২ টায় আশুলিয়ায় অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন এস. এম নজরুল ইসলাম, সম্পাদক দৈনিক চৌকস ও চেয়ারম্যান আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থা।
উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জনাব মোঃ মঞ্জুরুল আলম রাজিব, চেয়ারম্যান- সাভার উপজেলা পরিষদ ও সাধারন সম্পাদক, সাভার উপজেলা আওয়ামীলীগ এবং প্রধান উপদেষ্টা “আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাব”। প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকবেন জনাব মোঃ ফারুক হাসান তুহিন, প্রতিষ্ঠাতা সভাপতি-আশুলিয়া থানা আওয়ামীলীগ। সেই সাথে আরও উপস্থিত থাকবেন ঢাকা প্রেসক্লাব এর সভাপতি আওরঙ্গজেব কামাল ও আশুলিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম খাঁন (লিটন) এবং বিভিন্ন টেলিভিশনের প্রতিনিধি, প্রিন্ট মিডিয়ার প্রতিনিধি ও অনলাইন মিডিয়ার প্রতিনিধিসহ ঢাকা জেলা, সাভার উপজেলা, আশুলিয়া থানা ও ইউনিয়ন পর্যায়ের বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ এবং এলাকাবাসী।
উক্ত অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় রয়েছেন,মোঃ কলিম উদ্দিন প্রামানিক, ব্যবস্থাপনা সম্পাদক দৈনিক চৌকস ও অর্থ সচিব, আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থা। স্থান: ব্যবস্থাপনা সম্পাদকের কার্যালয়, কাঠগড়া পশ্চিম পাড়া, আশুলিয়া, ঢাকা।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD